কাল ১ম টি টোয়েন্টিতে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া

কাল মাঠে গড়াচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া ৫ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ঢাকার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬টায়।

আজ সকালে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোভিড সতর্কতার মধ্যে অনুশীলন সেরেছে টিম অস্ট্রেলিয়া। বিকেল থেকে অনুশীলনে মাহমুদউল্লাহ-সাকিবরা।

অ্যারন ফিঞ্চের পরিবর্তে এই সিরিজে দলকে নেতৃত্ব দিচ্ছেন ম্যাথু ওয়েথ। সকালে অনুশীলনে ফিল্ডিং, বোলিং ও ব্যাটিং ৩ বিভাগেই ব্যস্ত সময় পার করেছেন অস্ট্রেলয়লিয়া। জ্বৈব সুরক্ষা বলয় মানতে স্টেডিয়াম এলাকার আশেপাশে কাউকেই আসতে দেয়া হয়নি। প্র্যাকটিস শেষে কড়া নিরাপত্তায় হোটেল ফিরেছে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। ইনজুরির কারণে সিরিজে থাকছে না অজি পেসার রাইলি মেরিডেথ। তাঁর বদলে দলে ডাক পেলেন আরেক পেসার নাথান অ্যালিস।

উল্লেখ্য, এরইমধ্যে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে জায়গা পেয়েছেন জিম্বাবুয়ে সফরে না থাকা পেসার রুবেল হোসেন, বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুন। অস্ট্রেলিয়ার দেয়া শর্ত মেনে দলে থাকতে পারছেন না মুশফিকুর রহিম। এছাড়া, ইনজুরিতে আছেন ওপেনারা তামিম ইকবাল ও লিটন দাস।

আগামী ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাকি চারটি ম্যাচ মাঠে গড়াবে। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

You might also like