কিউদের বিপক্ষে জয় দিয়ে সিরিজ শেষ করতে চায় বাংলাদেশ

জয় দিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে আজ (শুক্রবার) পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ শেষ করতে চায় স্বাগতিক বাংলাদেশ। বিশ্বকাপের আগে জয়ের ধারা অব্যাহত রাখাই মূল লক্ষ্য টাইগারদের। এমন লক্ষ্য নিয়ে আজ নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ টি-টুয়েন্টি খেলতে নামছে বাংলাদেশ।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে গাজী টিভি ও টি-স্পোটর্স।

চতুর্থ ম্যাচ ৬ উইকেটে জিতে ইতোমধ্যে সিরিজ জয় নিশ্চিত করেছে বাংলাদেশ। সিরিজ জয়ের পাশাপাশি ৩-১ ব্যবধানে এগিয়েও আছে টাইগাররা। সিরিজের প্রথম ম্যাচ ৭ উইকেটে ও দ্বিতীয়টি ৪ রানে জিতেছিলো বাংলাদেশ। তৃতীয় ম্যাচ ৫২ রানে জিতে সিরিজে নিজেদের আশা বাঁচিয়ে রেখেছিলো নিউজিল্যান্ড। কিন্তু চতুর্থ ম্যাচ হেরে, সিরিজ হারে সফরকারীরা।

চতুর্থ ম্যাচ জিততে ঘাম ঝড়াতে হয়েছে বাংলাদেশকে। ৯৪ রানের টার্গেট স্পর্শ করে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ডের বিপক্ষেও সিরিজ জয় নিশ্চিত করে বাংলাদেশ।

বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার ও নিউজিল্যান্ডের মত বড় দু’দলের বিপক্ষে প্রথমবারের মত দ্বিপাক্ষীক টি-টোয়েন্টি সিরিজ জয় টাইগারদের আত্মবিশ্বাসী রাখবে । আগামী ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর ওমান-দুবাইয়ে হবে বিশ্বকাপ।

You might also like