কিডনির সমস্যা নিয়ন্ত্রণ করে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করা হবে

১৮৮

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শরীরে ইনফেকশন ও কিডনি সমস্যা রয়েছে। এসব সমস্যা সারিয়ে দ্রুতই তার বাইপাস সার্জারি করা হবে বলে জানিয়েছেন তার সঙ্গে থাকা চিকিৎসক ডা. আবু নাসার রিজভী। আজ (মঙ্গলবার) ওবায়দুল কাদেরের তথ্য কর্মকর্তা আবু নাসের এক বিজ্ঞপ্তিতে চিকিৎসক আবু নাসার রিজভীর ভিডিও বার্তাসহ এ তথ্য জানান।

ভিডিও বার্তায় চিকিৎসক আবু নাসার রিজভী বলেন, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসায় পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। সোমবার (৪ মার্চ) রাতেই বোর্ড সদস্যরা তাকে চেকআপ করেন। পরে মঙ্গলবার (৫ মার্চ) সকালে ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে তারা জানান।

ডা. রিজভী আরও বলেন, ‘মেডিক্যাল বোর্ড জানিয়েছে, ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে তার কিছু ইনফেকশন আছে, কিডনিতেও কিছু সমস্যা আছে। কিডনির সমস্যা নিয়ন্ত্রণ করে আগামী কয়েকদিনের মধ্যে তার বাইপাস সার্জারি করা হবে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালের গঠিত পাঁচ সদস্যের মেডিক্যাল বোর্ডে রয়েছে- ডা. ফিলি কোর, ডা. শ্রীবাস্তব কুমার সামি, ডা. অশোক কুমার, ডা. গচিকো এবং ডা. সৌ কি মিন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like