কুমিল্লায় ৩,৮১৫ পিস ইয়াবা ও ১০৪ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ২

২৬

কুমিল্লার আমতলী ও জাগুরঝুলি হতে ৩,৮১৫ পিস ইয়াবা এবং ১০৪ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব- ১১ সিপিসি- ২। এসময় ০১ টি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একাধিক আভিযানিক দল আজ কুমিল্লা সদরের আমতলী থেকে ১০৪ বোতল ফেন্সিডিলসহ মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার ভবেরচর গ্রামের আতাউর রহমান এর ছেলে আরিফ সরকার (১৯) ও জাগুরঝুলি থেকে ৩,৮১৫ পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার টেকনাফ থানার নয়াপাড়া গ্রামের নাজির আহম্মেদ এর ছেলে মনির হোসেনকে (২৮) গ্রেফতার করে। আরিফ সরকার (১৯) এর নিকট হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়

র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

You might also like