কুষ্টিয়ায় নৌকার বিজয় মিছিলে একজনের মৃত্যু

৩৯

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নৌকার প্রার্থীর বিজয় মিছিলে একজনের মৃত্যু হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার পাহাড়পুর গ্রামে এই ঘটনা ঘটে। মৃত ওই ব্যক্তির নাম উজ্জ্বল হোসেন (৩৫)। তিনি পাহাড়পুর গ্রামের মৃত আজিদ প্রামাণিকের ছেলে। তাঁর লাশ মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। উজ্জ্বল কৃষিকাজ করতেন।

 

পরিবার ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, বিজয় মিছিলে হামলা হলে বুকে আঘাত পেয়ে উজ্জ্বল হোসেন মারা গেছেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য গোলাম আজম বলেন, পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সন্ধ্যায় নৌকা প্রার্থীর বিজয় ঘোষণা দেওয়ার পর নির্বাচনী কাজে নিয়োজিত সবাই চলে যান। এরপর নৌকার বিজয়ে নেতা-কর্মীরা বিজয় মিছিল বের করেন। মিছিল বের হওয়ার পরপরই পাহাড়পুর মোড়ে হামলা হয়। এতে লোকজন ছোটাছুটি করতে থাকে। উজ্জ্বলের বুকের ওপর প্লাস্টিকের ড্রাম ছুড়ে মারা হয়। এতে তিনি মারা যান।

মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জামাল আহমেদ বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান তাঁকে জানিয়েছেন, উজ্জ্বলের শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি হার্ট অ্যাটাকে মারা গেছেন। হাসপাতালে আসার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

রোববার তৃতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে কুষ্টিয়ার মিরপুর উপজেলায় নৌকা প্রতীকের প্রার্থী কামরুল আরেফিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। সেখানে স্বতন্ত্র ও জাসদ–সমর্থিত প্রার্থী ফারুকুজ্জামান জন দুপুর ১২টার দিকে ভোটেকেন্দ্র দখলের অভিযোগে ভোট বর্জন করেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like