কুড়িগ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিস উদ্বোধন

৪৬

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিস’র উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম।

এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপপরিচালক ওহিদুল ইসলাম, রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী, রাজারহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুনুর মো. আক্তারুজ্জামান, রাজারহাট ইউপি চেয়ারম্যান এনামুল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতিশ্রুতি মোতাবেক ৩ কোটি টাকা ব্যয়ে রাজারহাট উপজেলার চাকিরপশার ইউনিয়নের পাঠক গ্রামে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসের কার্যালয় স্থাপন করা হয়।

এ ব্যাপারে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র উপসহকারি পরিচালক মনোরঞ্জন সরকার জানান, রাজারহাট ফায়ার সার্ভিস স্টেশনে ভারপ্রাপ্ত স্টেশন অফিসার হিসেবে নুর ইসলাম দায়িত্ব পালন করছেন। এখানে ১১জন ফায়ার ফাইটার ও ২জন ড্রাইভার নিয়োগ দেয়া হয়েছে। অগ্নিকান্ডে মানুষের জানমাল নিরাপত্তায় ২টি গাড়ী সার্বক্ষণিকভাবে সহযোগিতায় নিয়োজিত থাকবে।

You might also like