কুড়িগ্রামে সাড়ে ১৫ কেজি গাজাসহ আটক ১

৪৫

কুড়িগ্রাম শহরের ভকেশনাল মোড়ে রেলঘন্টি সংলগ্ন এলাকা থেকে অটোতে তল্লাসি চালিয়ে সাড়ে ১৫ কেজি গাজাসহ চালক কুদ্দুস মন্ডল (২৬) কে গ্রেপ্তার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম-উলিপুর সড়কে শহরের ভকেশনাল মোড় এলাকা থেকে ওই অটোচালককে গাজাসহ গ্রেপ্তার করা হয়। কুদ্দুস মন্ডল নিজের অটোতে ছিটের নীচে বিশেষ কায়দায় গাজা সংরক্ষণ করে উলিপুরে যাচ্ছিল।

খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জসহ এসআই আহসান, সোহেল, সৌরভ, প্রলয় কুমার, এএসআই আসাদুজ্জামান, মিল্টন ও কনস্টেবল আয়নাল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়ের নির্দেশনায় অভিযানে অংশ নেয়। গ্রেপ্তারকৃত গাজা ব্যবসায়ী জেলার সীমান্তবর্তী ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর মন্ডলটারী গ্রামের মৃত: জাহাঙ্গীর মন্ডলের পূত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায় জানান, গাজা ব্যবসায়ী ফুলবাড়ী থেকে গাজা নিয়ে উলিপুরে যাচ্ছিল। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রক্রিয়া চলছে। এছাড়াও এই চালানের সাথে জড়িতদের সনাক্তের চেষ্টা চলছে।

You might also like