কেন জুহির সঙ্গে সিনেমায় কখনো দেখা যায়নি ‘ভাইজান’ সালমানকে?

এই গল্পটা নব্বই দশকের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী সালমান খান ও জুহি চাওলার। ‘দিওয়ানা মাস্তানা’ সিনেমার একটি দৃশ্যে একসঙ্গে অভিনয় করেছেন। কিন্তু তারপর? পরবর্তীতে এই তারকা জুটি সিনেমায় আর জুটি বেঁধে অভিনয় করেননি।

বলিউডের জনপ্রিয় নায়ক-নায়িকাদের অনেক গল্পই থাকে অমীমাংসিত। কখনো কখনো নেটিজেনরা উস্কে দেয় তাদের রহস্যঘেরা কিছু গল্প। কিছু গল্পের সুরাহা হয় বহুদিন বাদে। আবার কিছু গল্প থেকে যায় আড়ালে।

কিছু গল্প নিয়ে ধোঁয়াশা থেকেই যায়! এই যেমন বলিউডের জনপ্রিয় নায়ক ‘ভাইজান’ সালমান খান ও নায়িকা জুহি চাওলা। একটিমাত্র ছবিতে অভিনয়ের পর আর তাদের নতুন কোন ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। কেউই মুখোমুখি পর্যন্ত হননি!

এই ঘটনার কারণ সম্পর্কে মুখ খুলেছেন জুহি চাওলা। এই নায়িকা জানান, অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে সালমানের সঙ্গে তার একটি সিনেমায় অভিনয়ের কথা ছিল। তিনি সেই সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। এরপর সালমান সুপারস্টার হয়ে যায়। এরপর জুহির সঙ্গে কোনো সিনেমায় অভিনয় করবেন না বলে জানান সালমান।

এই প্রসঙ্গে বলিউডের সুপারস্টার সালমান খান জানান, জুহি তার সঙ্গে কখনো কাজ করতে চায়নি। জুহি চাওলাকেও বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন সালমান। কিন্তু প্রত্যাখ্যাত হয়েছিলেন। এক সাক্ষাৎকারে বিষয়টি নিজেই স্বীকার করেন সালমান।

বলিউড ‘ভাইজান’ সালমান জানান, জুহি খুবই মিষ্টি মেয়ে। দেখতেও আকর্ষণীয়া! তিনি তাকে বিয়ের জন্য তার বাবার কাছে প্রস্তাব পাঠিয়েছিলেন। তিনি না করে দিয়েছেন। হয়তো কিছু বিষয়ে উপযুক্ত মনে করেননি। তবে ধারণা করা হয়, এ কারণেই জুহির সঙ্গে সিনে পর্দায় আর দেখা মেলেনি সালমান-জুহি তারকা জুটিকে।

You might also like
%d bloggers like this: