কোয়ারেন্টাইনে সিয়াম-পরীমনি

সময়ের আলোচিত নায়িকা পরীমনি। অন্যদিকে মাত্রই আলোচিত হয়ে উঠছেন অভিনেতা সিয়াম। এই দুইজন প্রথম একসঙ্গে অভিনয় করলেন বিশ্বসুন্দরী সিনেমায়। ছবির দুটি গান প্রকাশ পেয়েছে। গানে সিয়াম-পরীর রসায়নের দেখে কিংবা শুধুই গনপ্রিয়তা পাবার জন্য পরিচালক আবু রায়হান তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় তাদের কাস্ট করেন।

গত ১৩ মার্চ থেকে শুরু হয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটির শুটিং। সদরঘাট থেকে সুন্দরবনের উদ্দেশ্যে যাত্রা শুরু করে সিনেমাটির টিম। লঞ্চেই চলেছে ইউনিটের থাকা, খাওয়াসহ ছবির দৃশ্যধারণের কাজ। কিন্তু দেশের করোনা পরিস্থিতি খারাপ হতে থাকলে শুটিং বন্ধ করে গত ২৬ মার্চ ঢাকার পথে রওনা হয় ছবির শুটিং ইউনিট।

কিন্তু করোনা ছড়ানোর আশঙ্কায় ও প্রশাসন থেকে ঢাকায় ফেরার অনুমতি না মেলায় পুরো শুটিং টিমকে মাঝ নদীতেই আটকে দেয় বাংলাদেশ কোস্টগার্ড। টানা ১০ দিন ঢাকা ফেরার অনুমতি না পেয়ে মাঝ নদীতে আটকে থাকার পর ঢাকা পৌঁছেছে সিনেমার পুরো শুটিং ইউনিট।

ঢাকায় ফিরেই হোম কোয়ারেন্টিনে গেছেন ছবিটির নায়ক সিয়াম আহমেদ। সদরঘাটে নেমেই সরাসরি নিজ বাসায় ওঠেন সিয়াম। ওই দিন থেকেই কোয়ারেন্টিনে আছেন বলে জানিয়েছেন তিনি। পরিবারের সবার বাড়তি নিরাপত্তার কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন সিয়াম।

ঢাকা পৌঁছেই নিজের বনানীর বাসায় পুরোপুরি নিজেকে ঘরবন্দী করে ফেলেছেন ছবির নায়িকা পরিমনি। বাসায় এখন ‘নতুন সব ছবির চিত্রনাট্য পড়ে, সিনেমা-ওয়েব সিরিজ দেখে ও নিত্যনতুন রান্না করে সময় কাটাচ্ছেন আলোচিত এই নায়িকা। দেশের চলমান পরিস্থিতির খবরে হতাশ লাগে বলে যোগাযোগমাধ্যমে খুব কম সময় দিচ্ছেন বলে জানান তিনি। ।

মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদান পায় ছবিটি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like