ক্যামেরা ক্লোজ হচ্ছে আঁচল-রোশানের ‘করপোরেট’ সিনেমার

ঢাকাই ছবির চিত্রনায়িকা আঁচল আঁখি। অন্যদিকে, ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সম্ভাবনাময় নায়ক জিয়াউল রোশান। বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আঁচল। গেল বছর ফিরেই বেশ কিছু নতুন সিনেমায় যুক্ত হয়ে আলোচনায় আসেন আঁচল।

গেল ৬ সেপ্টেম্বর কুমিল্লা ম্যাজিক প্যারাডাইস পার্কে চিত্রনায়িকা আঁচল অংশ নিয়েছেন ফরিদুল হাসান পরিচালিত ‘করপোরেট’ সিনেমার গানের দৃশ্যের চিত্রায়ণে। এসময় এই গানের দৃশ্যধারণে তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক রোশান।

চিত্রনায়িকা আঁচল ও চিত্রনায়ক রোশান জুটি বেঁধে অভিনয় করছেন তাদের নতুন ছবি ‘কর্পোরেট’ সিনেমায়। আগামী ৯, ১০ ও ১১ তারিখ ঢাকায় শেষ দৃশ্যের শুটিং দিয়ে বন্ধ হচ্ছে সিনেমাটির ক্যামেরা।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সম্প্রতি আঁচল যুক্ত হয়েছেন ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজে। তারকাবহুল ওয়েব সিরিজটি পরিচালনা করছেন শাহীন সুমন। এরই মধ্যে প্রথম দফায় শুটিং করেছেন এই অভিনেত্রী। দ্বিতীয় দফায় ফের অংশ নিচ্ছেন আগামী ১৪ সেপ্টেম্বর থেকে ২০ তারিখ পর্যন্ত। একটানা কাজ করে শেষ হবে বাকি অংশের শুটিং।

আঁচল জানান, কুমিল্লায় পূজা ও মইনের গাওয়া রোমান্টিক গানটির শুটিং হয়েছে দুই দিন ধরে। সিনেমার এই গানটি দর্শক লুফে নেবে বলে প্রত্যাশা এই নায়িকার। অন্যদিকে, নায়ক রোশানের হাতে রয়েছে মুক্তি প্রতীক্ষিত একাধিক সিনেমা।