খোলামেলা দৃশ্যে অভিনয় নিয়ে যা বললেন পাওলি!

খোলামেলা দৃশ্যে অভিনয় করতে সাহসের প্রয়োজন হয়। এই সাহস অনেকেরই নেই বলে তারা এসব দৃশ্যে অভিনয় করা থেকে বিরত থাকেন। সেকারণে খোলামেলা দৃশ্যগুলোকে সাহসী বা বোল্ড দৃশ্য বলে অভিহিত করা হয়। তবে এতে ভীতু নন টালিউড অভিনেত্রী পাওলি দাম। খোলামেলা দৃশ্যে অভিনয় করতেই নাকি বেশি স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে পাওলি জানান, বোল্ড তথা খোলামেলা দৃশ্যে অভিনয় করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। এ নিয়ে আলাদা কোনো অনুভূতি কাজ করে না তার মধ্যে। অন্যান্য দৃশ্যের মতোই স্বাভাবিকভাবে নেন। বরং অভিনেত্রী হিসেবে সবসময় সেরাটা দিতে চান তিনি।

এ অভিনেত্রী আরও জানান, দৃশ্যের সঙ্গে সংলাপও গুরুত্বপূর্ণ তার কাছে। চরিত্র শক্তিশালী হলে সংলাপ যা-ই হোক তিনি বলতে দ্বিধা করেন না। কারণ তিনি মনে করেন, এতে চরিত্রের ভিত আরও মজবুত হয়। অনেক সময় এসব ব্যাপারে সহ-অভিনেতাকে গাইড করেন বলেও জানান এ অভিনেত্রী।

তবে বোল্ড দৃশ্যে অভিনয়ের জন্য তিনি আরামদায়ক পরিবেশ আশা করেন। কিন্তু সচরাচর তা পাওয়া যায় না শুটিং সেটে। তাই সেভাবে মানিয়ে নিতে হয় বলে জানান পাওলি।

পাওলি ধাম যে খোলামেলা দৃশ্যে কতটা সাহসী— তার উদাহরণ ‘হেট স্টোরি’সিনেমাটি। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল তার। আর অভিষেকেই সাবলীলভাবে ধরা দিয়ে বাজিমাত করেছিলেন বিভিন্ন সময়ে আলোচনার জন্ম দেওয়া এ অভিনেত্রী।

You might also like