গফরগাঁও উপজেলা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

১৭২

গফরগাঁও উপজেলা কর্মরত দৈনিক পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ প্রতিনিধিদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে আগামী ২ বছরের জন্য প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সকাল ১০টা থেকে দুপর ২টা পর্যন্ত উপজেলা প্রেস ক্লাবে নির্বাহী পরিষদ নির্বাচনে ভোট প্রধান করেন গফরগাঁও উপজেলা বিভিন্ন দৈনিক পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিক ভোটাররা ১৬সদস্য বিশিষ্ট কার্য্য নির্বাহী কমিটি এবং ২২ জন সাধারন সদস্য সহ মোট ৩৮ সদস্য বিশিষ্ট এই কমিটির ২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচীত হন উপজেলা বিজয় টিভি ও জাতীয় দৈনিক ঢাকার ডাক পত্রিকার প্রতিনিধি মতিউর রহমান মতি।

২৩ ভোট পেয়ে সাধারন সম্পাদক নির্বাচীত হন চ্যানেল  এস টিভির গফরগাঁও উপজেলা প্রতিনিধি নূর হোসেন সুমন, সহ- সভাপতি মোহাম্মদ আলী বাবুল দৈনিক জরুরী সংবাদ, কোষাদক্ষ মোঃ জাহাঙ্গির আলম, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন, যুগ্ন সাধারন সম্পাদক , ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম, আলিফ টিভি, দপ্তর সম্পাদক মোফাজ্জল হুসেন সহ নির্বাহী সদস্য মোঃ আইনুল ইসলাম এশিয়া টিভি,রেজাউর রহমান তুহীন দৈনিক বর্তমান দিন, আশরাফুল আলম নয়ন দৈনিক নবরাজ,ময়নুল হক মানিক দৈনিক আজকের প্রভাত, আরিফুল ইসলাম দৈনিক আজকের কন্ঠ, ওয়াদুদ মাস্টার দৈনিক ভোরের অপেক্ষা, লিমা আক্তার দৈনিক আমার কন্ঠ, আনোয়ার হোসেন লিটন দেনিক প্রভাতি খবর, প্রমুখ।

সোমবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে বিজয়ীদের নাম ঘোষনা করেন নির্বাচন কমিশন। এসময় গফরগাঁও উপজেলা দুর্নিতী প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কে এম এহসান সহ প্রশাষনের লোকজন উপস্থিত ছিলেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like