গরিবদের সাহয্যা করা হচ্ছে শাকিব খানের ছবির টাকায়!

সুপারস্টার শাকিব খানকে নিয়ে নবাব এল.এল.বি নামের সিনেমার নির্মাণ করার পরিকল্পনা করেছেন পরিচালক অনন্য মামুন। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ছবিটির কাজ শুরু হচ্ছে না। পরিস্থিাত স্বাভাবিক হলেই ছবিটির কাজ শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

তবে ছবিটির যে বাজেট ছিল, সেই অর্থ এখন খরচ করা হচ্ছে পিপিই এবং নিম্ন আয়ের মানুষদের জন্য খাদ্যসামগ্রীর ব্যবস্থা করার মাধ্যমে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই চলচ্চিত্রটির জন্য নতুন করে বাজেট করা হবে।

একইভাবে নিম্নবিত্ত মানুষের পাশে এসে দাড়িয়েছে গ্রাম থিয়েটার। ঢাকাসহ কয়েকটি জেলার অসচ্ছল মানুষের এই দুঃসময়ে সাধ্যমত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছে দিচ্ছে নাট্য সংগঠনটি।

গ্রাম থিয়েটারের প্রতিষ্ঠাতা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিনইউসুফ জানান রাজধানী ঢাকার বিভিন্ন এলাকাসহ বগুড়া, ঝিনাইদহ, গাইবান্ধায় খাদ্য ও অন্যান্য নিত্যব্যবহার্য্য দ্রব্য বিতরণ করা হচ্ছে গ্রাম থিয়েটারের পক্ষ থেকে।

অন্যদিকে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন জাপানিজ কৌতুক অভিনেতা কেন শিমুরা। তিনি বাংলাদেশেও কিছুটা পরিচিত। শিমুরার অভিনীত টিভি সিরিজগুলো তাকে কালজয়ী তারকায় রূপ দেয়। এগুলো বাংলাদেশে ডাবিং করে প্রচার হয়েছে। বিশেষত, পাগলা ডিরেক্টর নামের ইউটিউব চ্যানেলে এগুলো ‘কাইশ্যা’ নামে ব্যাপক জনপ্রিয়তা পায়।

তার মৃত্যুর খবরটি জানিয়েছে এনএইচকে ও রয়টার্স। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।