‘গলুই’ নাকি ‘শান’ ঈদের সেরা ছবি হবে কোনটি; জানতে চান পূজা চেরি 

১৫

দুই বছরের করোনা অতিমারির ধাক্কা সামলিয়ে পয়সা ওসুল করার জোর প্রচারণা মাথা চাড়া দিয়ে উঠেছে ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর। ঈদের দিন থেকে দেশের সব বড় সিনেমা হলে চলবে পূজা চেরি অভিনীত দুই সিনেমা ‘গলুই’ ও ‘শান’।

সরকারি অনুদান প্রাপ্ত ছবি ‘গলুই’। ছবিটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। শাকিবের সঙ্গে প্রথমবার এতে জুটি বেঁধেছেন নায়িকা পূজা চেরি। শুরু থেকেই এই ছবির ব্যাপারে আলাদা আকর্ষণ ছিল পূজার।

ছবিটির টিজার থেকে শুরু করে পোস্টার ও গান ‘জমবে মেলা’ প্রচারণার অংশ হিসেবে মুক্তি পেয়েছে। আবহমান গ্রাম বাংলার সংস্কৃতিকে উপজীব্য করে নির্মিত হয়েছে ৭০-৮০ দশকের রোমান্টিক গল্পের ছবি ‘গলুই’। ছবিটি দর্শক কিভাবে গ্রহণ করে তা জানার জন্য মুখিয়ে আছে পূজা।

নির্মাতা এম রাহিমের প্রথম ফিচার ফিল্ম ‘শান’। এই ছবিটির জন্য মুখিয়ে আছে পূজার ভক্ত- দর্শকরা। করোনা অতিমারির কারণে গেল দুই বছরে ছবিটি ঈদ উৎসবে মুক্তির আলোয় আসতে পারেনি। গেল ৭ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির।

এবার ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে ছবিটি। ছবিটির প্রচারণায় কোন কমতি রাখছে না চলচ্চিত্র সংশ্লিষ্টরা। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত সিনেমা ‘শান’। তৃতীয়বারের মতো এই ছবিতে নায়ক সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা।

এই ঈদে আসছে ‘গলুই’ ও ‘শান’ সিনেমা। দর্শককে সিনেমা হলে গিয়ে সিনেমা দুটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন পূজা। কিন্তু বলতে চাননি এই ঈদে কোনটি হবে সেরা সিনেমা! ‘গলুই’ নাকি ‘শান’ ঈদের সেরা ছবি হবে কোনটি; দর্শককের কাছে জানতে চেয়েছেন এই নায়িকা।