‘গলুই’ সিনেমার নৌকাবাইচে অংশ নিলেন শাকিব খান

৩৬

নির্মাতা এস এ হক অলিকের ‘গলুই’ সিনেমায় ‘লালু’কে দেখতে জামালপুর-বগুড়ার মধ্যবর্তী বিস্তীর্ণ চরাঞ্চলে ভক্তদের ঢল! মাথায় গামছা বাঁধা লুঙ্গি-ফতুয়াতে ভক্তদের সুপারস্টার শাকিব খান অংশ নিয়েছেন সিনেমার শুটিংয়ে।

সিনেমায় লালু ও মালা চরিত্রে পর্দায় ধরা দিয়েছেন শাকিব খান ও পূজা চেরী। ছবিতে লালুর বউ নন মালা! তাহলে কি প্রেমিকা? সেই উত্তর পাওয়া যাবে সিনেমায়।

সুপারস্টার শাকিব খানকে তার ভক্তরা শাকিবের ক্যারিয়ারের শুরুতে গ্রামীণ জনপদের সাদামাটা লুকে দেখেছেন। কিন্তু তারপর এই লুকে তাকে আর পর্দায় দেখা যায়নি। এবার গল্পের প্রয়োজনে শাকিব আবারও পর্দায় দাঁড়ালেন লুঙ্গি-ফতুয়া পড়ে। অংশ নিয়েছে নৌকাবাইচে।

নৌকার গলুই থেকেই সিনেমার নামকরণ করা হয়েছে ‘গলুই’। গলুই নৌকার গুরুত্বপূর্ণ অংশ, তাই এ গলুইয়ের সঙ্গে মানুষের জীবন, সম্পর্ক, পরিবার, রাষ্ট্রকে মিলিয়ে তৈরি করা হয়েছে চিত্রনাট্য।

জামালপুরে শুরু হয়েছে সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’ ছবির শুটিং। প্রযোজক খোরশেদ আলম খসরুর প্রযোজনায় ২০২০-২১ অর্থ বছরে অনুদান পেয়েছে ছবিটি। নদীকেন্দ্রিক জনপদের মানুষের জীবনযাত্রা ও নৌকাবাইচের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা ‘গলুই’।

পরবর্তীতে ঝালকাঠিতে শুটিংয়ের পরিকল্পনা করছেন ছবিটির প্রযোজক। নির্মাতা এস এ হক অলিকের পরিচালনায় ছবিটি হতে যাচ্ছে নায়িকা পূজা চেরির প্রথম সিনেমা। সব মিলিয়ে জামালপুরে বেশ ভালো সময় পার করছেন শাকিব ও পূজা।

You might also like