গাজীপুরে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

৮৭

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় গণপিটুনিতে সন্দেহভাজন দুই ডাকাত নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

এলাকাবাসী ও পুলিশের ভাষ্য, রাথুরা গ্রামে ডাকাতি শেষে পালানোর সময় পথে এলাকাবাসীর গণপিটুনি দুই ডাকাত নিহত হয়। নিহতদের আনুমানিক বয়স ৩৫-৪০ বছর।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের রাথুরা গ্রামের বাসিন্দা রাবেয়া বেগমের বাড়িতে গতকাল দিবাগত রাত তিনটার দিকে ১০-১২ জনের একটি ডাকাতদল হানা দিয়ে নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে। পরে ডাকাত দলের সদস্যরা একই গ্রামের আরেকটি বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এ সময়ে রোকেয়া বেগমের বাড়ির সদস্যরা স্থানীয় মসজিদে ‘ডাকাত ডাকাত’ বলে চিৎকার করতে থাকেন। ডাকাতির খবর পেয়ে চারদিক থেকে গ্রামবাসী ডাকাত দলকে ঘিরে ফেলে। ডাকাত দলের বেশির ভাগ সদস্য পালিয়ে গেলেও দুই ডাকাতকে আটক করে গ্রামবাসী তাঁদের আটক করে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়।

খবর পেয়ে আজ বুধবার সকালে কালীগঞ্জ থানা-পুলিশ নিহত দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতরা ডাকাত দলের সদস্য বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like