গুজবের জেরে বলিউডে কাজ পাচ্ছেন না এ আর রহমান

১২২

বলিউডের জনপ্রিয় সুরকার এ আর রহমান। তার সুরের জাদুতে মুগ্ধ বিশ্বের কোটি শ্রোতা। লাগান, দিল সে , ‘স্বদেশ’, ‘গুরু’, ‘তাল’, ‘জোধা আকবর’, ‘রকস্টার’-সহ অসংখ্য হিন্দি ছবির গানের সুরকার তিনি। কিন্তু অস্কারজয়ী এই সুরকার কাজ করা কমিয়ে দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিতে।

হিন্দি ছবির ইন্ডাস্ট্রিতে তাঁর সাম্প্রতিক উপস্থিতি কমে যাওয়ার কারণ জানিয়েছেন এ আর রহমান।  ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির জন্য অস্কারজয়ী সুরকারের অভিযোগ, একটা দল তাঁর নামে গুজব ছড়িয়ে বেড়াচ্ছে, যাতে তিনি হিন্দি ছবিতে কাজ না পান।

সম্প্রতি একটি রেডিও চ্যানেলে নিজের ক্ষোভ সম্পর্কে জানিয়েছেন ‘‘আমি ভালো ছবিতে কাজের সুযোগ কখনো হাতছাড়া করি না। তবে আমার মনে হয় বলিউডের একদল মানুষ ভুল বোঝাবুঝি সৃষ্টি করতে আমার নামে গুজব ছড়াচ্ছে।”

যাদের বিরুদ্ধে তার অভিযোগ, তাদের নাম নেননি তিনি। তবে তার নামে কিছু যে রটানো হচ্ছে সে প্রসঙ্গে উল্লেখ করেছেন মুকেশ ছাবড়ার কথা। মুকেশ পরিচালিত সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি “দিল বেচারা”-র সময় মুকেশকে নাকি অনেকেই বুঝিয়েছিলেন তিনি যেন এ আর রহমানকে সুরসৃষ্টির দায়িত্ব না দেন। যদিও পরে মুকেশ এ আর রহমান কে এই কথা জানিয়ে দেন.

তবে বিশেষ চক্রের সক্রিয়তায় বিচলিত হলেও হতাশ নন এ আর রাহমান। তিনি বলেন আমি সবার সঙ্গে কাজ করতে চাই। ভালো ছবিতে কাজ করতে চাই। আমার দরজা সবার জন্যই খোলা রইলো।

You might also like
%d bloggers like this: