গুজব ছড়ানো নওশাবা ঢাকা মেডিকেলে

১৬২

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুক লাইভে এসে দুই জন ছাত্রকে হত্যা ও একজনের চোখ উপড়ে ফেলার গুজব ছড়ানো অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ নিরাপত্তা হেফাজতে অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সোমবার দুপুরে গোয়েন্দা পুলিশ এই অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে আসে বলে হাসপাতালের একটি সূত্র নিশ্চিত করেছে। পরে চিকিৎসা শেষে তাকে আবার নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেলের একজন কর্মী ঢাকাটাইমসকে জানান, বিকাল পৌনে চারটার দিকে নওশাবাকে হাসপাতালে আনা হয়। তিনি ডায়রিয়া, মাথা ব্যাথা ও পায়ের ব্যাথায় ভুগছিলেন। চিকিৎসা শেষে বিকাল সাড়ে চারটার সময় তাকে আবার নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেলের চিকিৎসকরা এই অভিনেত্রীর এমআরআই করতে দিয়েছেন বলেও জানান ওই কর্মকর্তা। আর এই পরীক্ষা শেষে রিপোর্ট নিয়ে তাকে আবার আসতে বলা হয়েছে। তবে এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে এখনও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

গত ৪ আগস্ট নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে নওশাবা ফেসবুক লাইভে এসে উদ্ভ্রান্তের মতো বলতে থাকেন, দুই জনকে মেরে ফেলা হয়েছে। একজনের চোখ তুলে ফেলা হয়েছে। তিনি এমনভাবে বলছিলেন যেন তিনি পুরো ঘটনাটি সরাসরি দেখছেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like