গোপনে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা

অনেকদিন ধরেই ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। দুজনে ডেট করছেন। শোনা যাচ্ছে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পোশাক তৈরির কাজও নাকি শুরু হয়ে গেছে। এর মধ্যেই জানা গেল, চুপিসারে বাগদান সেরেছেন তারা।

পরিচালক কবীর খান ও মিনি মাথুরের বাড়িতেই অ্যাংগেজমেন্ট সারলেন ভিকি-ক্যাটরিনা। পরিচালক কবীর খানের সঙ্গে ক্যাটরিনা নিউ ইয়র্ক, এক থা টাইগার, টাইগার জিন্দা হের মতো হিট ছবি করেছেন। মূলত কবীরকে ক্যাট তার ভাই পাতিয়েছেন।

খুবই ঘরোয়াভাবে হয়েছিল অনুষ্ঠানটি। ভিকি-ক্যাটের বাগদানে উপস্থিত এক কাছের বন্ধু জানান, ভীষণ সুন্দরভাবে সবকিছু সাজানো হয়েছিল ভিকি–ক্যাটের বাগদানের অনুষ্ঠান। লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। সারা বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে। গোটা অনুষ্ঠানটা দাঁড়িয়ে থেকে হোস্ট করছেন কবীর ও মিনি।

২০১৯ থেকেই প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গেছে তাদের। বিয়ের ভেন্যু হিসেবে ক্যাটরিনার পছন্দ রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা। আসলে ক্যাটরিনার বরাবরই রানির মতো বিয়ে করতে চেয়েছিলেন সেই কারণেই রাজস্থানই ক্যাটের প্রথম পছন্দ।