গোয়েন্দা নিয়োগ দিয়েছিলেন শাকিরা!

বিনোদন ও খেলাধুলা—দুই জগতের মানুষই যেন অপেক্ষা করছে পিকে-শাকিরার সম্পর্কের শেষ পরিণতি দেখার জন্য। শেষ পর্যন্ত কী অপেক্ষা করছে? সম্পর্কে ভাঙন? নাকি পুনর্মিলন? সে যাই হোক না কেন, আপাতত দুজনের সম্পর্কে কীভাবে ভাঙন ধরেছে, নেপথ্যের কারণই বা কী ছিল, সেসবই এখন আলোচনার বিষয়।

কিন্তু কীভাবে ধরা পড়ল বার্সেলোনা ডিফেন্ডারের অন্য নারীতে আসক্তির কথা? স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, শাকিরা গোপনে গোয়েন্দা নিয়োগ দিয়ে পিকের প্রতারণার প্রমাণ বের করেছিলেন।

পিকের প্রতিটি পদক্ষেপ অনুসরণ করে শাকিরার প্রতি তাঁর অবিশ্বস্ততার প্রমাণ বের করেছে ওই গোয়েন্দা সংস্থা। এক নারীর সঙ্গে পিকের শয্যাশায়ী ছবিও তুলেছে সংস্থাটি। তবে শাকিরা সেসবের জন্য অর্থ দিয়ে ছবিগুলোকে প্রকাশ্যে আসতে দেননি বলেই জানা যাচ্ছে।

২০১০ বিশ্বকাপের সময় জনপ্রিয় গান ‘ওয়াকা ওয়াকা’য় অভিনয়ের মাধ্যমে পিকে আর শাকিরার পরিচয়। কলম্বিয়ান পপতারকার সঙ্গে প্রেমে জড়াতে পিকের বেশি সময় লাগেনি। দেখতে দেখতে ১২ বছর হয়ে গেছে দুজনের সম্পর্কের। দুই সন্তানও রয়েছে তাদের। কিন্তু তবুও কেন অন্য নারীতে আসক্ত হলেন পিকে?

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পিরিওদিকো জানিয়েছে, ২০ বছর বয়সী এক তরুণীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়েছেন পিকে। এই তরুণী একটি বারে পরিবেশিকা হিসেবে কাজ করেন বলে শোনা গেছে। ওই তরুণী নাকি বার্সেলোনার আরেক মিডফিল্ডার রিকি পুচের বান্ধবীর পরিচিত। ধারণা করা হচ্ছে রিকি পুচের বান্ধুবীর মাধ্যমেই পিকের সাথে পরিচয় হয়েছিল ওই তরুণীর।