ঘরে বসেই মা’কে নিয়ে গান বাঁধলেন শিল্পীরা 

মা এক পরম নির্ভরতার নাম। পৃথিবী জুড়ে মায়ের প্রতি সন্তানের অনুভূতি অভিন্ন হয়ে আছে। সব অন্ধকারেও সন্তানকে আগলে রাখেন মা।

মা দিবসে মাকে নিয়ে করা এই বিশেষ গানটির কথা, সুর ও সঙ্গীত আয়োজন করেছেন খৈয়াম সানু সন্ধি। গান ভিডিটিতে কণ্ঠ দিয়েছেন এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কিশোর, ঐশী, মাহাদী এবং নন্দিতা।

মায়ের তুলনা হয়না। কেউ পাশে না থাকলেও একমাত্র মা সন্তানের পাশে থাকেন সবসময়। মায়ের স্নেহ-মায়া-মমতা সন্তানের জন্য হয় পরম সুখের আনন্দ। এমনি শব্দমালায় মাকে নিয়ে গেয়েছেন সঙ্গীতশিল্পী বেলাল খান।

 ‘মা’ শিরোনামের বিশেষ এই গানটির কথা লিখেছেন মুসা কে মাহমুদ। সুর বেঁধেছেন এম এ রাহমান। আর গানটির সঙ্গীত আয়োজনের পাশাপাশি গেয়েছেন কণ্ঠশিল্পী বেলাল খান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

মায়ের ভালোবাসার কখনো ভাগাভাগি হয়না। সন্তানের ভালোবাসার কাছে মা থাকেন সবসময় এগিয়ে। মাকে ছাড়া জীবন চিন্তা করাই যায়না। সন্তান বড় হয়ে গেলেও মায়ের কাছে থেকে যায় ছোট্ট খোকাটি হয়ে।

মাকে নিয়ে করা এই বিশেষ গান ভিডিওটিতে কণ্ঠ দিয়েছেন স্বাগতা, কনা, এলিটা ও মিলন মাহমুদ। গান ভিডিটিতে ঠোঁট মিলিয়েছেন অভিনয়শিল্পী তারিক আনাম খান, নাইম, ঊর্মিলা শ্রাবন্তী করসহ অনেকে।

 

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like