ঘুরে দাঁড়ানোর গল্পে মেহজাবিন ও সাতটি ভিন্ন লুকে তানজিন তিশা

৩৭

নারী দিবসকে উপলক্ষ করে প্রতি বছরই বেশ আয়োজন থাকে শোবিজে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এরই ধারাবাহিকতায় বিশেষ দু’টি কাজ করছেন ছোট পর্দার এই সময়ের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও তানজিন তিশা।

সঞ্জয় সমাদ্দারের ‘কনকচাঁপা’ শিরোনামের একটি বিশেষ নাটক নির্মিত হয়েছে এবারের নারী দিবসে। নাটকটির গল্প লিখেছেন শামীম সিকদার। আর সেখানেই হাজির হয়েছেন মেহজাবিন।

নারীর সাহস ও ঘুরে দাঁড়ানোর গল্প ও ধর্ষিত নারীর প্রতি বিকৃত ধারণা থেকে বেরিয়ে আসার আহ্বান তুলে ধরা হয়েছে নাটকটিতে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন চৌধুরী।

এরইমধ্যে নাটকটির বেশ প্রশংসিত হয়েছে। নাটকটি প্রসঙ্গে মেহজাবিন জানান, নাটকটির গল্প অত্যন্ত সময় উপযোগী। গুরুত্বপূর্ণ একটা বার্তা রয়েছে সেখানে। প্রত্যেকটি নারী ও পুরুষকে এই নাটকটি দেখা উচিত।

একই নির্মাতা নারী দিবসে একটি ওভিসি নির্মাণ করেছেন। সেখানে মডেল হয়েছেন তানজিন তিশা। ভিন্ন ভিন্ন সাতটি চরিত্রে তাকে হাজির করা হয়েছে তিশা। অন্তর্জালে বেশ প্রশংসা কুড়াচ্ছে কাজটি।

তিশার কয়েকটি লুক সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তানজিন তিশা জানান, নারীর সৌন্দর্যের নানান দিক নিয়ে এটি নির্মিত হয়েছে। ভিন্নরূপে সেখানে হাজির করা হয়েছে। এটি বেশ চ্যালেঞ্জের একটি কাজ ছিল তার কাছে।

You might also like