চট্টগ্রামে র‌্যাবের পৃথক অভিযানে ২৪লাখ টাকার মাদকদ্রব্যসহ আটক ৬

৩৮

চট্টগ্রামের সীতাকুন্ড, মীরসরাই ও নগরের খুলশীতে অভিযান চালিয়ে ২৪ লক্ষ টাকার মাদকদ্রব্যসহ ৬জনকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক দ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক ও ১ টি সিএনজি জব্দ করা হয়।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার ।

চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক আড়াই লক্ষ টাকা মূল্যের ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় ট্রাকের ড্রাইভার আমান হোসেন (২৫) ও মোঃ মহসিন (২০)কে আটক করে উক্ত ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়।

এদিকে দুপুরে চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন মোজাফফর নগর বাইলেন এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ১৪ লক্ষ টাকা মূল্যের নতুন ধরনের মাদক “আইস (ক্রিস্টাল মেথ)” উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

এরআগে মিরসরাই ও সীতাকুন্ড থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৫৮৬ বোতল ফেনসিডিল ও সাড়ে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। অভিযানে মাদক পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়। আটক দুই মাদক ব্যবসায়ী হলেন- মো. আব্দুল মান্নান (৪৫) এবং মো. আলাউদ্দিন রনি (৩২)। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের আনুমানিক সাড়ে ৭ লাখ টাকা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

You might also like