চট্টগ্রামে অস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

১১০

নগরের আকবরশাহ থানার গাউসিয়া লেক সিটি এলাকা থেকে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ।

শুক্রবার ভোর রাতে অভিযান চালিয়ে ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ডাকাতরা হলেন- জাবেদ হোসেন (২৮), জসিম উদ্দিন (৩৮), ফিরোজ আল মামুন (৩২) ও আরিফুর রহমান লিটন (২৮)।

নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। অবৈধ অস্ত্র রাখা এবং ডাকাতির প্রস্তুতি নেওয়ার অপরাধে তাদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, নগরের বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ভোর রাতে ছিনতাইকাজে ব্যবহৃত ৫টি ছোরাসহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ছিনতাই চক্রের সদস্যরা হলেন- আব্দুর রহমান (২০), জাবেদ হোসেন (২০), মো. আলাউদ্দিন (১৯), মো. সোহেল (১৮), আব্দুল মতিন (২০), মো. মোরশেদ (২২) ও মো. সমশুল মুন্না (২২)।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের প্রস্তুতি নেওয়ার অপরাধে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like