চট্টগ্রামে আবাসিক হোটেল থেকে অস্ত্র-গুলিসহ ৪ যুবক আটক

১৬১

নগরের সদরঘাট থানার একটি আবাসিক হোটেল থেকে অস্ত্র ও গুলিসহ চার যুবককে আটক করেছে সদরঘাট থানা পুলিশ। গতকাল সন্ধ্যা ৬টার দিকে সদরঘাট এলাকার হোটেল শাহজাহানের তৃতীয় তলার একটি কক্ষ থেকে তাদের আটক করা হয় বলে জানা গেছে।

এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। আটক চার যুবক হলেন- মো. ইমরান (২৩), শেখ শফিউল আজম (২৩), ইমন দে (১৯) ও আবদুল আউয়াল (২১)। এর মধ্যে মো. ইমরানের বিরুদ্ধে কোতোয়ালী থানায় একটি মামলা রয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সদরঘাট এলাকার হোটেল শাহজাহানের তৃতীয় তলার একটি কক্ষ থেকে একটি বিদেশি পিস্তল, ৬ রাউন্ড গুলি ভর্তি ম্যাগাজিনসহ চারজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে চট্টগ্রামে হাতবোমাসহ ইসলামী ছাত্র শিবিরের তিন নেতাকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। গ্রেপ্তার তিনজন হলেন- মো. এরশাদ উল্লাহ (২২), মো. মিজানুর রহমান (২৩) ও মো. আসিফ উদ্দিন (২৪)। তারা শিবিরের সাথী। গতকাল বাকলিয়া থানার কালামিয়া বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী বলেন, “সকালে কালামিয়া বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে দুইটি ককটেল ও লাঠিসোটাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের নিয়ে বিসমিল্লাহ টাওয়ারে তাদের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ জিহাদী বই, দলীয় নথিপত্র উদ্ধার করা হয়।”

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like