চট্টগ্রামে নতুন ২২৫ জনের করোনা শনাক্ত

৬০

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে নতুন ২২৫ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। সংক্রমণ হার ২৪ দশমিক ৫৯ শতাংশ। চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫৫ হাজার ছাড়িয়েছে। এ সময়ে করোনায় ৩ রোগীর মৃত্যু হয়।

সোমবার সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে বলা হয়, নগরীর দশটি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে গতকাল রোববার চট্টগ্রামের ৯১৫ জনের নমুনা পরীক্ষা করে নতুন ২২৫ জন পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে শহরের ১৩১ জন ও বারো উপজেলার ৯৪ জন। জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা এখন ৫৫ হাজার ৩২ জন। সংক্রমিতদের মধ্যে শহরের বাসিন্দা ৪৩ হাজার ৫২৫ জন ও গ্রামের ১১ হাজার ৫০৭ জন।

গতকাল করোনায় আক্রান্ত হয়ে তিন জন মারা গেছে। এতে মৃতের সংখ্যা বেড়ে ৬৪৫ জন হয়েছে। এতে শহরের ৪৫৩ জন ও গ্রামের ১৯২ জন। সুস্থতার ছাড়পত্র পেয়েছেন নতুন ৬১৮ জন। মোট আরোগ্যলাভকারীর সংখ্যা ৪৬ হাজার ৮০৯ জনে উন্নীত হয়েছে। এর মধ্যে হাসপাতালে ভর্তি ছিলেন ৬ হাজার ১১৬ জন এবং বাসা থেকে চিকিৎসায় সুস্থ হন ৪০ হাজার ৬৯৩ জন। হোম কোয়ারেন্টাইন বা আইসোলেশনে নতুন যুক্ত হন ৩৫ জন ও ছাড়পত্র নেন ১৫ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ১০৪ জন।

You might also like