চট্টগ্রামে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

৬৮

চট্টগ্রাম বন্দরের কণর্ফুলী নদীতে সাইপ্রাসের পতাকাবাহী এমভি ইভানিয়া জাহাজ থেকে পড়ে নিখোঁজ নাবিক মার্কোপোলস ভেসিলিয়াসের (৫৭) মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বন্দরের সিসিটি-৩ এর জেটির নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নাবিক মার্কোপোলস ভেসিলিয়াস গ্রিসের নাগরিক। তিনি সাইপ্রাসের পতাকাবাহী ‘এমভি ইভানিয়া’ জাহাজের নাবিক হিসেবে কর্মরত ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বন্দরের সচিব মো. ওমর ফারুক।

নগরের খুলশী থানার সেগুনবাগিচা এলাকায় মোছাম্মৎ রিতা (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ভোরে সেগুনবাগিচা এলাকার অফিসার্স কলোনি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রিতা একই এলাকার মো. মাহমুদের স্ত্রী বলে জানিয়েছে পু্লশি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতাল পু্লশি ফাঁড়ির সহকারী উপ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সেগুনবাগিচার অফিসার্স কলোনি থেকে মোছাম্মৎ রিতা নামে এক গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রিতা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তার পরিবার।

এদিকে, কর্ণফুলী নদীতে স্পিড বোট ও যাত্রীবাহী নৌকার সংঘর্ষে পানিতে পড়ে নিখোঁজ আবদুল খালেকের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৫ জুন) বিকেলে চট্টগ্রাম বন্দরের নিরাপত্তাকর্মীরা তার মরদেহ খুঁজে পান। পরে তার পরিবারের সদস্যরা এসে মরদেহ শনাক্ত করে নিয়ে যান বলে বাংলানিউজকে জানান কর্ণফুলীর শাহমীরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ পুলিশ পরিদর্শক এয়ার হোসেন সোহেল।

রাউজানের বদুপাড়া এলাকায় ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন সাইফুল ইসলাম ও মো. জুয়েল নামের আরও দুইজন। ভোরে চট্টগ্রাম-কাপ্তাই সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুলের বাড়ি নোয়াপাড়া ইউনিয়নের পলোয়ান পাড়ায়। তিনি কলা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like