চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫জনের মৃত্যু

৪৩

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় আজ সকালে হাটাজারীতে ২জন, বান্দরবানে ১ জন এবং গতকাল নগরের কর্নেলহাট ও জেলার সাতকানিয়ায় স্কুল শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছে।

আজ সকাল ৮টায় চট্টগ্রাম অক্সিজেন-হাটহাজারী সড়কে ১১ মাইল এলাকায় বাস-সিএনজি অটো রিকসা সংঘর্ষে নিহত হয় রাজু নামে এক যুবক। এ দুর্ঘটনার ২ ঘন্টা পর হাটহাজারী-নাজিরহাট সড়কের মুনিয়া পুকুর পাড় এলাকায় অটো রিক্সা-বাসের সংঘর্ষে নিহত হয় অটো রিক্সা চালক ওমর খান।

এদিকে গতকাল রাতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে মারা যান বান্দরবানে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মনিরুল ইসলাম (৩৯)। এর আগে একইদিন (মঙ্গলবার) দুপুরের দিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি পর্যটকবাহী বাস বান্দরবান শহরের বাস স্টেশন এলাকায় খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার মারা যান এবং আহত হন ১৫ পর্যটক।

অপরদিকে নগরের কর্নেলহাট ও জেলার সাতকানিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছে। গতকাল দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাটহাজারী উপজেলার কাটিরহাট ধলই এলাকার আলী আহমদের ছেলে মো. জাহাঙ্গীর (৪৮) ও সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের আফজলনগর এলাকার মাহমুদুল হকের ছেলে মো. তাহসিন (১২)।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like