চট্টগ্রামে ৬১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৮

৫৫

নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬১ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

শনিবার নগরের চৌমুহনী, মেরিনার্স রোড, রেলওয়ে পলোগ্রাউন্ড, ফিসারিঘাট, বাকলিয়া, নালাপাড়া ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে জানান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্টো উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ।

গ্রেফতারকৃতরা  হলেন-কবির আহমদ (৬০), মো. রফিকুল ইসলাম (৪৩), ইমান হোসেন (২২), মো. রাব্বি হোসেন প্রকাশ আফ্রিদি (১৮), মামুন রশিদ (১২), আবদুল হামিদ (৫৫), হাজেরা বেগম (৩০) ও নুর মোহাম্মদ (২০)। তারা চট্টগ্রাম, কক্সবাজার ও কুমিল্লা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

শামীম আহমেদ বলেন, ডবলমুরিং থানার চৌমুহনী এলাকা থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ইমান হোসেন ও রাব্বি হোসেনকে, কোতোয়ালী থানার মেরিনার্স রোড থেকে ২ হাজার ১০০ পিস ইয়াবাসহ কবির আহমদকে, কোতোয়ালী থানার রেলওয়ে পলোগ্রাউন্ড এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ মো. রফিকুল ইসলামকে, কোতোয়ালী থানার ফিসারিঘাট এলাকা থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ মামুন রশিদকে, বাকলিয়া সাজেদা মার্কেটের সামনে থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ হাজেরা বেগমকে, সদরঘাট থানার উত্তর নালাপাড়া এলাকা থেকে ১ হাজার ৯০০ পিস ইয়াবাসহ আবদুল হামিদকে এবং কোতোয়ালী থানার নিউমার্কেট এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ নুর মোহাম্মদকে গ্রেফতার করা হয়েছে।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী, সদরঘাট, বাকলিয়া ও ডবলমুরিং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান শামীম আহমেদ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like