চরিত্রের জন্য ১৫ কেজি ওজন বাড়ালেন ফারহান

১৫৭

ক্ষণস্থায়ী এই পৃথিবীতে কিছু মানুষ আছেন যারা সফলতার সঙ্গে এক জীবনে অনেকগুলো কাজ করেন। বলিউড সুপারস্টার ফারহান আখতার তাদের একজন। যারা একাই অনেক গুণে গুণান্বিত।

বলিউদের সব্যসাচী প্রতিভা ফারহান আখতার। বাবা বলিউডের জনপ্রিয় গীতিকার ও সাহিত্যিক জাভেদ আখতার। ১৯৯১ সালে মাত্র ১৭ বছর বয়সে ইয়াস চোপড়ার ‘লামহে’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে বলিউড অভিষেক হয় ফারহানের।

‘দিল চাহতা হ্যাঁয়’ সিনেমা নির্মাণ করে ফারহান একাধারে বনে যান বলিউডের চিত্রনাট্যকার, প্রযোজক ও পরিচালক। তবে অভিনেতা হিসেবে ফারহানের পর্দায় উপস্থিতি ২০০৮ সালে ‘রক অন’ সিনেমার মধ্য দিয়ে।

অভিনয়ের ক্ষেত্রে বেশ খুঁতখুঁতে ফারহান। বেছে বেছে পছন্দসই চরিত্রে অভিনয় করেন তিনি। শেষ বারের মতো পর্দায় তাঁর দেখা মিলেছে দ্য স্কাই ইজ পিংক ছবিতে। নিজের অভিনীত চরিত্রগুলকে পর্দায় জীবন্ত করে তোলার জন্য অভাবনীয় পরিশ্রম করেন ফারহান।

সম্প্রতি বলিউড পর্দায় নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন ফারহান আখতার। ছবির নাম ‘তুফান’। রাকেশ ওম প্রকাশ মেহরার পরিচালনা ও ফারহানের নিজের প্রযোজনায় ছবিটিতে একজন বক্সারের ভূমিকায় অভিনয় করছেন ফারহান।

সম্প্রতি প্রকাশিত ছবিটির একটি পোস্টারেই সকলের নজর কেড়েছেন ৪৬ বছর বয়সী ফারহান। পোস্টারে ফারহানের লুক দারুণ পছন্দ করেছে দর্শকেরা। ছবির একটা অংশের জন্য কঠোর ডায়েটের মধ্যে নিজেকে বেঁধে ওজন ঝরিয়েছিলেন ফারহান। আবার ছবিরই প্রয়োজনে মাত্র ছ’সপ্তাহের মধ্যে ১৫ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। একজন পেশাদার বক্সারের জীবনের উপর নির্মিতব্য ছবিটিতে ফারহান ছাড়াও অভিনয় করছেন মৃণাল ঠাকুর এবং পরেশ রাওয়াল।

অনলাাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like