চলনবিলে ৫৬০ পিচ ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৯০

চলনবিলে মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫৬০ পিচ ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ ক্যাম্পের সদস্যরা।

সিরাজগঞ্জ র‌্যাব-১২ ক্যাম্প কমান্ডার মো: সাকিবুল ইসলাম খান শুক্রবার বিকালে র‌্যাব-১২ প্রধান কার্যালয়ে এক সংবাদ সস্মেলনের মাধ্যেমে জানান, শুক্রবার ভোর রাত ০২টা হইতে ০৪ টা পর্যন্ত জেলার সলঙ্গা থানার ঢাকা-বগুড়া মহাসড়কের পূর্ব পার্শ্বে দাদপুর এলাকায়  মোঃ আঃ বারিক এর পরিচালিত পানের দোকানে এবং একই এলাকার মোঃ জিল্লুর রহমান এর বসত বাড়ীতে পৃথক দুই অভিযানে সলঙ্গা থানার  মৃত: নুর মোহাম্মদের ছেলে মোঃ জিল্লুর রহমান, একই থানার আঙ্গারু গ্রামে রুহুল আমিনের ছেলে মোঃ মাসুদ রানা ও মোঃ নাছির উদ্দিন এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে মোঃ আঃ বারিককে ৫৬০ পিছ ইয়াবা সহ আটক করা হয়।

ক্যাম্প কমান্ডার আরও জানান, প্রাথমিক জিঙ্গাসাবাদে মোঃ জিল্লুর রহমান সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন মুরাদপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল ও জুবা ফুড গার্ডেন হোটেল এন্ড রেস্টুরেন্ট এর মালিক। সে দীর্ঘদিন যাবত তার হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা ব্যবসা করে আসছে।

সে তার রেস্টুরেন্টের ম্যানেজার মোঃ নাছির উদ্দিন এবং মোঃ মাসুদ রানা এর মাধ্যমে উক্ত হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা মোঃ আঃ বারিক এর নিকট ইয়াবা সরবরাহ করত এবং পান বিক্রেতা আঃ বারিক সেই ইয়াবা বিভিন্ন দূরপাল্লার বাসের হেলপার ও ড্রাইভারদের মধ্যে বিক্রি করে বিক্রয়লব্দ অর্থ ম্যানেজারের মাধ্যমে তাকে প্রদান করত। সে দীর্ঘদিন ধরে কক্সবাজারের টেকনাফ এলাকা থেকে বিভিন্ন মাধ্যমে ইয়াবা আমদানী করতেন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like