চাঁদপুরের হাজীগঞ্জে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

চাঁদপুরের হাজীগঞ্জ পৌর এলাকার টোরাগড় গ্রামের গাইন বাড়িতে মজনু (২৮) নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

এর আগে সোমবার দিনগত রাতের কোন এক সময় এ যুবককে নিজ শয়নকক্ষের বিছানায় অজ্ঞাতরা গলায় চুরি বা এ জাতীয় কিছু দিয়ে গলা ছিন্দ্র করে হত্যা করে। ঘটনাটি ঘটে গাইন বাড়ি সংলগ্ন আনোয়ার হোসেন মিজির ভাড়া বাড়ির ২য় তলায়। এ বাড়িতে হত্যাকান্ডের শিকার যুবক তার ছোট ভাইয়ের স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন। মঙ্গলবার সকালে পুলিশ ও পিবিআই লাশ উদ্ধার করে ঘটনাস্থল পরিদর্শনসহ বিভিন্ন আলামত উদ্ধার করেছে।

নিহতের ভাই মন্টু জানান, তিনি স্ত্রী-সন্তানসহ পাশাপাশি কক্ষে ভাড়া থাকেন। তিনি অসুস্থতাবোধ করায় এদিন ভোরে মায়ের কাছে গিয়ে দরজা খোলা অবস্থায় দেখতে পান। এরপর খাটের উপর ছোট ভাই মজনুর রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে তিনি চিৎকার দেন।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন, হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি, পিবিআই পরিদর্শক আবু বকর সিদ্দিক। পুলিশ ও পিবিআই মরদেহের সুরতহাল রিপোর্ট ও হত্যাকান্ডের সাথে জড়িত আলামত সংগ্রহ করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন জানান, হত্যাকান্ডের আলামত সংগ্রহ এবং বিষয়টি পর্যালোচনা করা হচ্ছে। আশা করি খুব দ্রুত হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like