চাঁদপুরে কৌশানী-শান্ত খান রোমান্স করবেন সুনামগঞ্জে

ঢাকাই ছবির উঠতি নায়ক শান্ত খান। একের পর এক ছবিতে অভিনয় করে ধীরে ধীরে নিজেকে আলোচনায় টেনে আনতে বিরামহীন কাজ করে যাচ্ছেন এই নায়ক। এরইমধ্যে একাধিক ছবিতে বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন শান্ত।

এদিকে, শান্ত খানের বিপরীতে অভিনয় করতে কলকাতা থেকে উড়ালপথে ঢাকায় এসেই চাঁদপুরে শুটিংয়ে নেমে যান টলিউডের জনপ্রিয় সুপারহিরোইন কৌশানী মুখোপাধ্যায়। গেল ২৭ সেপ্টেম্বর ঢাকায় এসেই চাঁদপুরে চলে যান এই নায়িকা।

আগে থেকেই নায়িকার জন্য চাঁদপুরে অপেক্ষা করছিলেন ঢাকাই ছবির উঠতি নায়ক শান্ত খান। পূজন মজুমদারের প্রথম ছবি ‘পিয়া রে’ সিনেমার ক্যামেরা ওপেন হয়েছে সেখানে। দুইদিনের শুটিং শেষে বিজয় টিভির মুখোমুখি হয়েছেন ছবিটির নায়ক শান্ত খান।

‘প্রিয়া রে’ সিনেমার শুটিংয়ে বর্তমানে চাঁদপুরে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। তবে তিনি  দুর্গোৎসব উদযাপন করবেন কলকাতায়। বাড়িতে গিয়ে মায়ের হাতে সরিষা দিয়ে পদ্মার ইলিশ রান্না করে খাওয়ার পরিকল্পনা করছেন তিনি।

বাংলাদেশের সিনেমায় এই প্রথম কাজ করছেন কৌশানি। ‘প্রিয়া রে’ সিনেমায় কৌশানি মুখোপাধ্যায়ের বিপরীতে রয়েছেন নায়ক শান্ত খান। শাপলা মিডিয়ার প্রযোজনায় শান্ত’র চরিত্রের নাম ‘নূর’। কৌশানির সঙ্গে এটিই তার প্রথম কাজ।

নতুন এই ছবিটি শেষ করার পর ‘সোলজার’ নামের আরও একটি ছবিতে তারা দু’জন ভারতে অভিনয় করবেন। সম্প্রতি শুটিংয়ের একটি ছবি প্রকাশ পেয়েছে ফেসবুকে। সিনেমাটি পরিচালনা করছেন পূজন মজুমদার। সিনেমায় আরও অভিনয় করছেন কলকাতার রজতাভ দত্ত ও খরাজ মুখার্জি।

You might also like