চাঁপাইনবাবগঞ্জে জেলা ছাত্রলীগের মানববন্ধন

৬৯

শোকের মাসে ৭০ বছর পূর্তি অনুষ্ঠানের নামে বিএনপি ও বিরোধীদলের নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমানের নেতৃত্বে ও পৃষ্ঠপোষকতায় আনন্দ উল্লাস ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান করার প্রতিবাদে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ।

শনিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে এঘটনার প্রতিবাদ ও প্রয়োজনীয় শাস্তির ব্যবস্থার দাবী জানিয়ে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি রিজভী আহমেদ রানা, সাধারণ সম্পাদক আশিফ আহসান, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কৌশিক আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, নাচোল উপজেলা ছাত্রলীগের সভাপতি শোভন মাহমুদ, সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জল, গোমস্তাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাওসার আহমেদ সাগরসহ অন্যরা।

মানববন্ধনে জেলার বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পদকসহ বিভিন্নস্তরের নেতা কর্মীরা অংশ নেয়। মানববন্ধনে বক্তারা এঘটনার দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জোর দাবী জানান।

উল্লেখ্য, শিবগঞ্জ সরকারী মডেল হাইস্কুলের ৭০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ঈদের পরদিন গত বৃহস্পতিবার বিএনপি ও বিরোধীদলের নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ সরকারের সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমানের নেতৃত্বে ও পৃষ্ঠপোষকতায় আলোক শয্যা ও আতশ বাজির রঙ্গমঞ্চে নাচ-গান ও উল্লাস এবং মহা উৎসব হয়। এঘটনা নিয়ে জেলায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয় এবং এর প্রতিবাদে শুক্রবার বিকেলে ছাত্রলীগ প্রতিবাদলিপি প্রদান ও মানববন্ধন করে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like