চাঁপাইনবাবগঞ্জে দুই শিশু হত্যা মামলায় গৃহবধুর ফাঁসির আদেশ

২৫২

চাঁপাইনবাবগঞ্জে দুই শিশু হত্যা মামলায় লাকী খাতুন (২২) নামে এক গৃহবধুকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। এছাড়া ২লাখ টাকা জরিমানা করা হয়েছে।

লাকী খাতুন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকারবাটীর মোঃ ইব্রাহিমের স্ত্রী। একই মামলায় মিজানুর রহমান (৩০) নামে একজনকে ৩ বছর সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।মিজান আঙ্গারিয়া পাড়ার রফিকুল ইসলামের ছেলে।

রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ শওকত আলী এই রায় ঘোষণা করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে,  ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারী নামোশংকরবাটী মহল্লার আব্দুল মালেকের মেয়ে ১ম শ্রেণির ছাত্রী মালিহা (৬) ও হুমায়ন কবির বিশুর মেয়ে একই শ্রেণির ছাত্রী সুমাইয়া (৭) সকালে স্কুল থেকে ফিরে বাড়ির সামনে খেলা করছিল।তার কিছুক্ষন পরই তারা নিখোঁজ হয়।

লাকী খাতুন ওই দুই শিশুর গলায় ও হাতে থাকা সোনার চেইন ও বালি কেড়ে নিয়ে তাদের শ্বাসরোধ করে হত্যার পর লাশ দুটো বস্তায় ভরে নিজ ঘরের খাটের নিচে লুকিয়ে রাখে। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয়দের সহায়তায় সদর মডেল থানা পুলিশ লাশ দুটো উদ্ধার করে।

এ ঘটনায় পরিদর্শক যোবায়ের আরমেদ চৌধুরী ২০১৭ সালের ৩০ এপ্রিল মালিহা ও মিজানুর রহমান পলাশের বিরুদ্ধে আদালতে চার্জশীট প্রদান করেন। 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like