চাচার দ্বারা ধর্ষণের শিকার কিশোরী

পাবনার সুজানগরে ধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক ছাত্রী (১৪)।

মঙ্গলবার স্কুলছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ ওই দিনই অভিযুক্তদের গ্রেফতার করে। গ্রেফতাররা হলেন- সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রাম এলাকার মৃত ইসমাইল সরদারের ছেলে জিয়া সরদার (৩৭) এবং একই ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত আমদ আলী শেখের ছেলে ওয়াজেদ আলী শেখ (২৮)।

এর আগে ২৮ মার্চ দিবাগত রাতে সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের নওয়াগ্রাম নামক গ্রামে এ ঘটনা ঘটে। এদিন ওই ছাত্রীর বাবার চিকিৎসার জন্য তার পরিবারের লোকজন ঢাকায় ছিলেন। এ সুযোগে তার এক চাচা সম্পর্কীয় আত্মীয় জিয়া সরদার তার সহযোগীসহ মেয়েটির ওপর পাশবিক নির্যাতন চালান।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান জানান, মেয়েটি স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। তার বাবা অত্যন্ত দরিদ্র ও কিডনির জটিল রোগে আক্রান্ত। স্থানীয় এক সমাজসেবকের অর্থে তার চিকিৎসা চলে। গত ২৮ মার্চ তার বাবার চিকিৎসার জন্য পরিবারের লোকজন ঢাকায় অবস্থান করেন। তার বাড়ির পাশের লোকজন বিষয়টি জানতেন। এরই মধ্যে চাচা সম্পর্কের এক ব্যক্তি তার এক সহযোগীসহ ওই ছাত্রীকে ধর্ষণ করেন।

ওসি আরো জানান, নির্যাতনের শিকার ওই ছাত্রীকে মঙ্গলবার হাসপাতালে শারীরিক পরীক্ষা করানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার দুই আসামিকে পাবনা আদালতে পাঠানো হয়েছে।

You might also like