চোট নিয়ে হাসপাতালে রিজওয়ান

এশিয়া কাপে ভারতের বিপক্ষে পাকিস্তানের জয়ের অন্যতম নায়ক মোহাম্মদ রিজওয়ান। ভারতের দেওয়া বড় লক্ষ্য তাড়া করতে নেমে পাকিস্তানকে দারুণ এক শুরু এনে দিয়েছিলেন এই ওপেনার। তার গড়ে দেওয়া ভিতে চড়েই জয়ের দিকে এগিয়েছে পাকিস্তান। তবে ম্যাচে উইকেটরক্ষণের সময় পাওয়া চোট নিয়ে ম্যাচ শেষে হাসপাতালে যেতে হয়েছে তাকে।

পাকিস্তানি সংবাদমাধ্যম জানিয়েছে, উইকেটরক্ষণের সময় ডান পায়ে চোট পান রিজওয়ান। পরে এই চোট নিয়ে ব্যাট করেই খেলেছেন ৭১ রানের দলীয় সর্বোচ্চ ইনিংস। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে জয়ে রেখেছেন অসামান্য অবদান।
পাকিস্তান ক্রিকেট বোর্ডের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানায়, রিজওয়ানের চোটের গভীরতা বুঝতে এমআরআই স্ক্যান করা হবে। তারপরই তার অবস্থা সম্পর্কে ভালো ভাবে জানা যাবে।

এদিকে এশিয়া কাপের দল ঘোষণার আগে থেকেই চোটের সঙ্গে লড়ছে পাকিস্তান। টুর্নামেন্ট শুরুর আগেই হাঁটুর চোট নিয়ে ছিটকে গেছেন পেসার শাহিন শাহ আফ্রিদি। অন্যদিকে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের প্রথম ম্যাচের আগে অনুশীলনের সময় পিঠে চোট পেয়ে আসর শেষ হয়ে গেছে আরেক পেসার মোহাম্মদ ওয়াসিমের। এছাড়া সাইড স্ট্রেইনের জন্য ভারতের বিপক্ষে খেলা হয়নি পেসার শাহনেওয়াজ দাহানির।

তবে যাই হোক না কেন, আগামী বুধবার এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে শারজায় আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামবে এবারের এশিয়া কাপের অন্যতম দাবিদার পাকিস্তান।