ছাত্রলীগ কর্মী বাছিত হত্যা: প্রধান আসামি ঢাকা থেকে গ্রেফতার

২০

সিলেটের বিশ্বনাথের ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত হত্যা মামলার প্রধান আসামি সুমন মিয়াকে (২৭) ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (২৪ এপ্রিল) রাজধানী ঢাকার গুলশানের বারিধারা এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ।

গ্রেফতার সুমন সিলেরে বিশ্বনাথ উপজেলার টেংরা গ্রামের টিলাবাড়ীর মৃত নামর মিয়ার ছেলে।
সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বলেন, বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহিদুল ইসলামের নেতৃত্বে একটি টিম সাড়াশি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ নিয়ে হত্যা মামলায় দুই জনকে গ্রেফতার করা হলো।

তিনি বলেন, এর আগে গত ১৯ এপ্রিল দিনগত রাতে মামলার ২ নম্বর আসামি একই এলাকার তোরন মিয়ার ছেলে ফারুক মিয়াকে মৌলভীবাজারের বড়লেখা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। এছাড়া হত্যাকাণ্ডের পর আসামিরা আত্মগোপনে চলে যায়। পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশনা ও ওসমানী নগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের তত্ত্বাবধানে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান চিহ্নিত করে অভিযান পরিচালিত হয়।

গত ১৫ এপ্রিল দিনগত রাতে বাড়ির রাস্তা নিয়ে পূর্ব বিরোধের জেরে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা গ্রামের মৃত আফতাব মিয়ার ছেলে আব্দুল বাছিত (২৫) প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন। এ ঘটনায় গত ১৭ এপ্রিল বাছিতের বড় ভাই বাদী হয়ে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

You might also like