জনগণের কাছে বিএনপি দুর্নীতিবাজ দল হিসেবে চিহ্নিত : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি দলটাই হচ্ছে দুর্নীতিবাজদের দল। বিএনপি নিজেদের দুর্নীতি আড়াল করতেই সরকারের নামে মিথ্যাচার করছে।

বুধবার রাজধানী রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)’ও সেমিনার কক্ষে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির উদ্যোগে ‘টেকসই উন্নয়নের জন্য নবায়নযোগ্য জ্বালানির সম্ভাবনা’ শীর্ষক সেমিনারে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে এখন শুধু বলে সরকার দুর্নীতি করছে। বিএনপি দলটাই হচ্ছে দুর্নীতিবাজদের দল। তাদের দলের নেতারা মানুষের কাছে দুর্নীতিবাজ হিসেবে চিহ্নিত। বিএনপি নিজেদের দুর্নীতি আড়াল করতেই সরকারের নামে মিথ্যাচার করছে।

তিনি বলেন, দুর্নীতির অভিযোগে বিএনপি’র শীর্ষ নেতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমান দন্ডিত। একজন এতিমের টাকা আত্মসাৎ করার অভিযোগে দন্ডিত। আরেকজন তারেক রহমান হাওয়া ভবনকে, খাওয়া ভবন বানিয়ে হাজার-হাজার কোটি টাকা লুট করেছে। লুটের পয়সায় এখন লন্ডনে বসে আমোদ ফুর্তি করছে। উনার কাজ কি? ব্যবসা কি? আয়ের উৎসটা কি?

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির পক্ষ থেকে প্রতিদিনই মহাসচিব মির্জা ফখরুল ভাঙা রেকর্ড বাজাচ্ছেন। বিএনপি নেতারা সরকারের উন্নয়ন দেখে, এখন আর উন্নয়নের বিরুদ্ধে কথা বলতে পারছেন না। বড় বড় মেগা প্রকল্প, পদ্মাসেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল, কর্ণফুলী টানেল, পায়রা সমুদ্র বন্দর, তাপবিদ্যুৎ কেন্দ্র, এগুলো দেখে আর বলতে পারছে না যে, উন্নয়ন হচ্ছে না। (বাসস)

%d bloggers like this: