জনপ্রিয় সংগীতশিল্পীদের কণ্ঠে শেখ হাসিনার জন্মদিনের গান

বিশ্ব মানবতার জননী, ক্যারিশম্যাটিক লিডার, চ্যাম্পিয়ন অব দ্য আর্থ এই সব বিশেষণ বিশ্ব দরবারে একজনের দখলে। তিনি আর কেউ নন; মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনা তার যাপিত জীবন ভেলায় ৭৫তম জন্মলগ্নে উপনীত হয়েছেন। আজ ২৮ সেপ্টেম্বর এই বিশ্বনেতার জন্মদিন। দেশব্যাপী এই জননেত্রীর জন্মদিনে নানা আয়োজন রয়েছে।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনে বাংলাদেশের জনপ্রিয় তিন সংগীতশিল্পী- রফিকুল আলম, মো. খুরশীদ আলম ও ফাহমিদা নবীর কণ্ঠে নতুন গান অন্তর্জালে প্রকাশ পেয়েছে।

গানটির গীতিকার ও সুরকার বায়েজীদ খুরশীদ রিয়াজ। ‘শুভ শুভ দিন, শেখ হাসিনার জন্মদিন’ শিরোনামে এই গানে শেখ হাসিনার রাজনৈতিক সংগ্রামের নানা পটভূমি তুলে ধরা হয়েছে।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নানা আয়োজন করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সরকার। শেখ হাসিনার জন্মদিনে স্মারকগ্রন্থ প্রকাশের সিদ্ধান্ত নিয়েছে আওয়ামী লীগ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই ছিলেন শিল্পীবান্ধব সরকার। শিল্পীদের কল্যাণ ও বিপদ আপদে সবসময় পাশে দাঁড়িয়েছেন তিনি ও তার সরকার।

You might also like