জলের মধ্যে শরীর ডুবিয়ে শ্বেতবসনা জাহ্নবীর!

নিজ যোগ্যতায় বলিউড ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হয়েছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। বর্তমানে ৬টি সিনেমায় অভিনয় করে রীতিমতো জনপ্রিয় অভিনেত্রী তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রী কোন ছবি পোস্ট করলেই রীতিমতো তা ভাইরাল হয়ে যায়। তারই ধারাবাহিকতায় এবার ছবি ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করে আবারও আলোচনায় এ নায়িকা।

জাহ্নবীর পোস্ট করা ছবিগুলোতে দেখা যায়, কোমর জলে দাঁড়িয়ে আছেন জাহ্নবী কাপুর। তার পরনে হলুদ পাড়ের সাদা রঙের শাড়ি। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া, চোখে কাজল, দৃষ্টিতে মিশে আছে কেবলই মায়া! ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিগুলোতে এমন লুকেই ধরা দিয়েছেন শ্রীদেবী কন্যা।

এদিকে শাড়িতে আবেদনময়ী রূপে ধরা দিয়ে নেটিজেনদের দারুণ প্রশংসা কুড়াচ্ছেন জাহ্নবী। এই পোস্টে মন্তব্য করেছেন তারই কথিত প্রেমিক অরি। এছাড়া নেটিজেনরাও করছেন নানা মন্তব্য। একজন লিখেছেন, জলেও উত্তাপ ছড়াচ্ছেন জাহ্নবী। অন্যজন লিখেছেন, যেকোনো নারীও তার প্রেমে পড়ে যাবে। এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে জাহ্নবীর পোস্টের মন্তব্যের ঘরে।

২০১৮ সালে ‘ধড়ক’সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন জাহ্নবী। এরপর রুহি, গুঞ্জন সাক্সেনা, দ্য কার্গিল গার্লসহ বেশ কয়টি সিনেমায় অভিনয় করেন তিনি। সম্প্রতি গুঞ্জন উড়ছে, ভারতের দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে তার। যদিও এখনও তা গুঞ্জনেই সীমাবদ্ধ!