জল্পনার অবসান ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের সম্পর্কে সিলমোহর

৪০

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লাভ স্টোরি এখন টক অফ দ্য্ টাউন। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে এই যুগলকে। তবে কি চলছে তাঁদের মধ্যে সেই নিয়ে মুখ খুলতে চাননি কেউই। বেশ কিছু দিন আগে এক সাক্ষাৎকারে ভিকিকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে, তিনি জানান, এবিষয়ে কোনও মন্তব্য করতে চান না।

শুধু ক্যাটরিনার ফ্যানেরা নন ভিকি কৌশলের জন্মদিনে উরি সিনেমার একটি ছবি দিয়ে শুভেচ্ছাবার্তা দেন এই তারকা। তারপর থেকেই আরও জোরাল হয় তাঁদের সম্পর্কের গুঞ্জন।

এই বছরই ভিকি ও ক্যাটরিনার বোন ইজাবেলের আলিবাগ ভ্রমণের ছবি নজর কাড়ে নেটিজেনদের। সেই ছবিতে ভিকির সানগ্লাসে ক্যাটরিনার প্রতিচ্ছবি চোখে পড়ে সকলের। এই সবের মাঝে একটি সাক্ষাৎকারে হর্ষবর্ধনকে Rapid Fire রাউন্ডে মজার খেলায় ইন্ডস্ট্রির রিউমার রিলেশনশিপ ও পি আর রিলেশনশিপ নিয়ে জিজ্ঞাসা করা হয়। সেখানেই হর্ষবর্ধন জানান, ভিকি আর ক্যাটরিনা ডেট করছেন। পাশাপাশি হর্ষবর্ধন বলেন ‘এটা বলার জন্য আমি কি অসুবিধায় পড়ব’? তবে ভিকি ক্যাটরিনা কেউ এ নিয়ে কোনও মন্তব্য করেননি।

সালমান খানের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। ক্যাটরিনাকে শীঘ্রই দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। এছাড়া তাঁকে দেখা যাবে ঈশান খট্টর ও সিদ্ধার্থ চর্তুবেদীর সঙ্গ ‘ফোন ভুতে’।

You might also like