জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে শপথ নেয়ার আহ্বান শ্রম প্রতিমন্ত্রীর

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান বলেছেন, জাতীয় শোক দিবস উপলক্ষে বাঙালি জাতির জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করার প্রত্যয়ে সকলকে শপথ নিতে হবে।

আজ রাজধানীর বিজয়নগরে শ্রম ভবনের সম্মেলনকক্ষে শ্রম অধিদপ্তর আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে খতমে কোরআন, আলোচনা ও দোয়া মাহফিলে জুম অ্যাপের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিদেশে লুকিয়ে থাকা স্বাধীন বাংলার রূপকার জাতির পিতার বাকি খুনিদের দেশে ফিরিয়ে এনে বিচার সম্পন্ন করতে হবে। বঙ্গবন্ধু-সহ তাঁর পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করেন।

শ্রম অধিদপ্তরের মহাপরিচালক একেএম মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রণালয়ের সচিব কে এম আব্দুস সালাম। এছাড়া কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের মহাপরিদর্শক শিবনাথ রায়, শ্রম অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মোঃ আব্দুল লতিফ খান, জাতীয় শ্রমিক লীগ সভাপতি ফজলুল হক মন্টু-সহ শ্রম অধিদপ্তর এবং কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ আলোচনায় অংশগ্রহণ করেন।

জুম অ্যাপের মাধ্যমে শ্রম অধিদপ্তরের মাঠ পর্যায়ের কর্মকর্তাগণ আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। আলোচনা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু-সহ তাঁর পরিবারের শাহাদত বরণকারী সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত করা হয়।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like