1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত
ঢাকা রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

নাইক্ষ্যংছড়ি সীমান্তে মাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ৬ মে, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সংলগ্ন বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের ওপারে দুইটি পৃথক স্থলমাইন বিস্ফোরণে ৫ বাংলাদেশি আহত হয়েছেন। আহত সবাই কক্সবাজার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রগুলো জানায়, রবিবার (০৫ মে) সকালে আন্তর্জাতিক সীমান্ত পিলার নং ৪৭ ও ৪৮ এর ওপারে মিয়ানমার অংশে স্থলমাইন বিস্ফোরণে আহত হন কক্সবাজার জেলার রামু উপজেলার বাসিন্দা মো. রফিক, মোহাম্মদ আব্দুল্লাহ ও রশিদ আহমেদ। এদের মধ্যে মাইনের স্প্রিন্টারের আঘাতে মোহাম্মদ আব্দুল্লাহ’র দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনার পরপর আহতদের উদ্ধার কক্সবাজার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল আবছার ইমন জানান, শনিবার (০৪ মে) সন্ধ্যার পর একই সীমান্ত পিলারের ওপারে নুরুল আবছার (১৮) ও মো. বাবু (১৭) নামে দুই কিশোর স্থলমাইন বিস্ফোরণে আহত হয়। আহত দুই কিশোর নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের বাসিন্দা।
তিনি জানান, আহত ২ কিশোরকে উদ্ধার করে প্রথমে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে কক্সবাজার জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

তবে এ বিষয়ে ১১ বিজিবি ও নাইক্ষ্যংছড়ি থানার পক্ষ থেকে কোন তথ্য পাওয়া যায়নি। এদিকে, স্থানীয় সূত্রগুলো জানায়- আহতরা সীমান্তের ওপারে চোরাচালানের মাল আনা নেওয়া, গরু পাচার করতে গিয়েই স্থলমাইন বিস্ফোরণের শিকার হয়।

সীমান্ত সংশ্লিষ্ট সূত্রগুলো বলেছে, মিয়ানমার সরকারি বাহিনীর সাথে বিদ্রোহী বাহিনীর যুদ্ধ পরিস্থিতিতে প্রতিপক্ষকে ঠেকাতে বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের জিরো লাইনের ওপারে এ ধরণের স্থলমাইন পুঁতে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.