‘জাতীয়-আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা বিশ্বনেত্রী’

৫৬

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, জাতীয় ও আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা বিশ্বনেত্রী হয়েছেন। শেখ হাসিনা আছেন বলে বাংলাদেশ মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়ন ও অগ্রগতিতে দূর্বার বেগে এগিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (১৮ মে) রাজধানীর ধানমন্ডিস্থ ৩২ নম্বরে ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ও নেতৃত্বের চারদশক পূর্তি’ উপলক্ষে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটি আয়োজিত তথ্যচিত্র পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি রাজনৈতিক পরিবারে জন্ম গ্রহণ করেন এবং বঙ্গবন্ধুর সান্নিধ্য, স্বপ্ন ও আদর্শ নিয়ে তিনি বড় হয়েছেন। শেখ হাসিনা ১৯৮১ সালে বাংলাদেশে ফিরে এসে বাংলাদেশের মানুষের অধিকার আদায়, আইনের শাসন প্রতিষ্ঠা এবং সাংবিধানিক ধারাবাহিকতা বজায় রেখেছেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলার প্রতিটি মানুষ ঐক্যবদ্ধ।

এসময় অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু উপস্থিত ছিলেন।

You might also like