জানুয়ারিতে শুটিংয়ে ফিরছেন পরী

গেল ১০ জানুয়ারি ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণির মা হওয়ার সংবাদ গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। গণমাধ্যমকে নিজেই তিনি এ খবর জানিয়েছিলেন। সন্তানের বাবা তরুণ অভিনেতা শরিফুল রাজ।

পরীমনি জানান, ডাক্তার তাকে এখন একটু সাবধানে চলাফেরা করতে বলেছেন। শুটিং থেকেও এখন নিজেকে দূরে থাকতে চান তিনি। আগামী দেড় বছর কোনো শুটিং করবেন না বলেও জানান।

কিন্তু এতে পরীর হাতে থাকা কিছু ছবির শুটিং থমকে যায়। কিন্তু এবার জানা গেল জানুয়ারিতে শুটিংয়ে ফিরবেন আলোচিত এই নায়িকা।

মা হওয়ার ঘোষণা দেয়ার পর থেকে বেশ কিছুদিন নির্মাতা অরণ্য আনোয়ারের ফোন ধরছিলেন না পরী মণি। কিন্তু পরী মণিকে নিয়ে পরী মণির নতুন ছবি ‘মা’ সিনেমার শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন অরণ্য আনোয়ার।

সম্প্রতি নায়িকা পরী মণি শুটিংয়ে ফিরবেন বলে নিশ্চিত করেছেন নির্মিতব্য ‘মা’ ছবির নির্মাতা অরণ্য আনোয়ারকে। জানা গেছে, ছবিটির শুটিং শুরু হচ্ছে ২০ জানুয়ারি থেকে। সিনেমাটিতে  মায়ের চরিত্রে অভিনয় করবেন পরী মণি।

সিনেমার গল্পটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। পরিচালকের বন্ধুর জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি নির্মাণ করছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছেন পুলক কান্তি বড়ুয়া ও অরণ্য আনোয়ার।

%d bloggers like this: