জায়েদ প্রসঙ্গে ডিপজলের কাছে মুখ খুললেন মৌসুমী

১২

ওমর সানি-জায়েদ খানের দ্বন্দ্ব এখন চরমে। জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমীকে হয়রানি ও নিয়মিত বিরক্ত করার পাশাপাশি সংসার ভাঙার কৌশল করার অভিযোগ নিয়ে এসেছেন মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানি।

সম্প্রতি ডিপজলের ছেলের বিয়েতে চড় কান্ডের পর নানান জল্পনা কল্পনার মাঝে লিখিত অভিযোগও দায়ের করেছেন ওমর সানি। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর এ অভিযোগ করেন তিনি।

মূলত শিল্পী সমিতিতে করা ওই অভিযোগে ওমর সানি জানান, অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের কাছে সব কিছু জানিয়েও সমাধান পাননি তিনি। তাই এমন একটি ঘটনা ঘটে গেছে।

এদিকে জায়েদ খান প্রসঙ্গে দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের কাছে মুখ খুললেন মৌসুমী। এ বিষয়ে ডিপজল বলেন,‘মৌসুমীর সঙ্গে তার কথা হয়েছে, সে সরাসরি একটা কথাই বলেছে যা বলতে পারছেননা। কিন্ত মৌসুমী যা বলছে সেটা বিতর্কের কিছু নেই, বলারও কিছু নেই।

ডিপজল আরও বলেন, মৌসুমী তাকে স্পষ্ট বলছেন জায়েদ তার ছোট ভাই লাগে, অবশ্যই জায়েদ ছোট ভাই। মৌসুমীর সাথে কিভাবে কি! নোংরা কথা বা খারাপ টাইপের কথা হওয়ার কথা না। ব্যক্তি মৌসুমী একটা জায়গায় চলে গেছে। এটা তার কথা মৌসুমীরও কথা।’

এছাড়া ছেলের বিয়েতে চড় ও পিস্তল কাণ্ড প্রসঙ্গে মনোয়ার হোসেন ডিপজলের দাবি, ‘যেটা নিয়ে বিতর্ক হচ্ছে, তার জানা মতে কোথাও ঝগড়া হয়নি। এটা মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন; মারামারি ঝগড়া হলে সেটা তার কানে আসত। আর যে টাইম বলা হচ্ছে তখন তারা খেতে বসেছেন।