জিয়াউর রহমানের পরিবার হত্যা-ক্যু ও ষড়যন্ত্রের পরিকল্পনাকারী: মায়া

২৩

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের পরিবারকে হত্যা-ক্যু, ষড়যন্ত্রের পরিকল্পনাকারী পরিবার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, বীরবিক্রম।

তিনি বলেন, জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় ৪ নেতা হত্যার সঙ্গে জড়িত। সেই একই ধারায় তার স্ত্রী খালেদা জিয়া, তার পুত্র তারেক রহমান জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা ও শীর্ষস্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যার পরিকল্পনা করেছে। জিয়া পরিবার হত্যা-ক্যু, ষড়যন্ত্রের পরিকল্পনাকারী পরিবার।

রবিবার রাজধানীর কোতোয়ালি থানাধীন মোয়াজ্জেম হোসেন সাংস্কৃতিক কেন্দ্রে ” স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে” তিনি এসব কথা বলেন।

বিএনপিকে বাংলাদেশ রাজনীতি করতে দেয়া হলে অত্যাচার, নির্যাতন, খুন-গুম, আগুন সন্ত্রাস চলতে থাকবে। তারা বাংলাদেশকে স্বীকার করে না, গণতন্ত্র মানে না, ইলেকশন কমিশন মানে না। তারা চায় একটা লাশ, সেটা শেখ হাসিনার। জীবন দিয়ে সারাবাংলার মানুষ শেখ হাসিনাকে রক্ষা করবে, কেউ তাকে একটা টোকা দিতে পারবে না।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, মনে রাখবেন এটা ১৯৭৫ সাল না, এটা ২০২২ সাল। আপনারা বলেন আওয়ামী লীগের পিঠের চামড়া তুলে নিবেন, বঙ্গোপসাগরে ফেলে দিবেন, এক ধাক্কা দিয়ে সরকার ফেলে দিবেন। ধাক্কা দিবেন কবে, সময় তারিখটা বলেন, আমি একটু দেখতে চাই। আমরা প্রস্তত, আমরা খেলোয়াড়, আমরা বীরের জাতি। আপনারা বললেই নির্বাচন দিয়ে দিবে মামা বাড়ীর আবদার। একবার জাতীয় সরকার চান, আরেক বার তত্বাবোধায়ক সরকার চান, কি চান আপনারা নিজেরাই জানেন না।

সাবেক মন্ত্রী বলেন, বিএনপি জামাত যদি আবার ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশ ২শ বছর পিছিয়ে যাবে। দেশকে রক্ষা করতে হলে আওয়ামী লীগকে দরকার, শেখ হাসিনার মত নেতৃত্ব দরকার। দেশের জনগণের উন্নয়নের জন্য জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন।

জননেত্রী শেখ হাসিনা আছেন বলেই আমরা ভালো আছি। শান্তিতে দুই বেলা ভাত খেতে পারি। আজকে পবিত্র শোকের মাসে আমাদের শপথ নিতে হবে, আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে টানা ৪র্থ বারের মত ক্ষমতায় আনতে হবে বলেও যোগ করে আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য।