জয়পুরহাটে অস্ত্রসহ গ্রেফতার ৪

৩১

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা বুধবার রাত সাড়ে ১০টায় পৃথক অভিযান চালিয়ে ১০ টায় ৪ রাউন্ড তাজাগুলিসহ একটি বিদেশী রিভলবার ও ২৬ কেজি ৭শ গ্রাম গাঁজা উদ্ধার এবং ৪ শীর্ষ অস্ত্র ও মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ বাসস’কে জানান, জেলার ক্ষেতলাল উপজেলার বটতলি বাজার এলাকায় প্রথমে অভিযান চালিয়ে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ২ শীর্ষ মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

এরা হচ্ছে বগুড়া জেলার আদমদিঘী উপজেরার দোহারপুর গ্রামের বাচ্চু সরদারের দুই ছেলে ইমরান হোসেন (২২) ও এনামুল হক (২৪)।

অপরদিকে, সদর উপজেলার ভাদসা ইউনিয়নের ভাদসা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪ রাউন্ড তাজা গুলিসহ একটি বিদেশী রিভলবার উদ্ধার ও শীর্ষ দুই অস্ত্র বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

এরা হচ্ছে পার্শবর্তী নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার ইনশিরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুব্রত কুমার (৩৬) ও ধনঞ্জয়পুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে বায়েজিদ হোসেন (২৬)।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, মাদকদ্রব্য হিসেেেব ভারত থেকে অবৈধভাবে গাঁজা সংগ্রহ করে নওগাঁ ও জয়পুরহাটের মাদকসেবীদের নিকট দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল এবং অবৈধ অস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দুস্কৃতকারীদের নিকট বিক্রি করার চেষ্টা করছিল বলে স্বীকার করে।

এ ঘটনায় ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও জয়পুরহাট থানায় অস্ত্র আইনে পৃথকভাবে দুটি মামলা করা হয়েছে।