টঙ্গীতে চাপাতির কোপে নিহত ১,আহত ৬

৪৬

গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গীর পূর্ব আরিচপুর জামাই বাজার এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একদল মুখোশধারী কিশোর সন্ত্রাসীর চাপাতির কোপে এক কিশোর নিহত হয়েছে ও আহত হয়েছে অন্তত ৬জন। নিহত কিশোরের নাম হাবিব হোসেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল জানান, গতকাল রাত ১০টার দিকে গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গীর পূর্ব আরিচপুর জামাই বাজার এলাকায় একদল মুখোশধারী কিশোর সন্ত্রাসীর চাপাতির কোপে হাবিব হোসেন নামে এক কিশোর নিহত হয়েছে ও আহত হয়েছে অন্তত ৬জন। সে স্থানীয় একটি কাঠের দোকানে চাকুরী করতো। রাতে দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে এই ঘটনার শিকার হয়।

তার বাবার নাম আশরাফুল আলম। তাদের বাসা আরিচপুর এলাকায়। এই ঘটনায় আহতরা হলো, মাহফুজ, হাফেজ, হাসান, জিসান, সোহেল ও রোহান। এদের মধ্যে হাসানের অবস্থা গুরুতর। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে।

ঘটনাস্থল থেকে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র ১০/১২ জনের একদল কিশোর সন্ত্রাসী চাপাতি ও ছোরা নিয়ে জামাই বাজার এলাকায় রাস্তায় নেমে আসে। এ সময় তারা যাকেই তাদের সামনে পেয়েছে তাকেই কুপিয়ে আহত করেছে। তাদের ছোরা ও চাপাতির আঘাতে ৭ জন গুরুতর আহত হয়।

আহতদের টঙ্গী আহসান উল্লাহ মাস্টার হাসপাতলে নেয়া হলে ডাক্তাররা হাবিব কে মৃত্যু ঘোষনা করে। ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পুলিশ রাতেই একজনকে আটক করেছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like